Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তকে আ’ত্মহ’ত্যার প্ররোচনা দেওয়ার অভি’যোগ, এফআইআর সুশান্তের বাবার

সুশান্তকে আ’ত্মহ’ত্যার প্ররোচনা দেওয়ার অভি’যোগ, এফআইআর সুশান্তের বাবার

সুশান্তকে আ’ত্মহ’ত্যার প্ররোচনা দেওয়ার অভি’যোগ, এফআইআর সুশান্তের বাবার

সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যার ঘটনায় এবার বড় খবর এল প্রকাশ্যে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে থানায় এফআইআর দায়ের করলেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। পাটনার রাজীব নগর থানায় রিয়ার বি’রুদ্ধে এফআইআর দায়ের করেন প্রয়াত অভিনেতার বাবা।

ভারতীয় দণ্ড’বিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় দায়ের করা হয়েছে অভি’যোগ। জানা যাচ্ছে, ভালবাসার নাম করে সুশান্তের কাছ থেকে অর্থ আদায় করতেন রিয়া। এমনই অভি’যোগ দায়ের করা হয়েছে প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবীর বি’রুদ্ধে। পাশাপাশি সুশান্তকে আ’ত্মহ’ত্যায় প্ররোচনা দেওয়ার অভি’যোগও দায়ের করা হয়েছে রিয়ার বি’রুদ্ধে।

সুশান্তের কাছ থেকে একাধিক দফায় রিয়ার পরিবার অর্থ আদায় করেছে বলেও দায়ের করা হয়েছে অভি’যোগ। রিয়ার পাশাপাশি আরও ৫ জনের বি’রুদ্ধে অভি’যোগ দায়ের করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন : সুশান্তকে নিয়ে যে বিস্ফো’রক তথ্য দিলেন মহেশ ভাট

সুশান্তের বাবা কে কে সিংয়ের শারীরিক অবস্থা বর্তমানে ভাল নয়। সেই কারণে তিনি মুম্বইতে গিয়ে লড়াই করতে পারবেন না। ফলে পাটনাতেই অভি’যোগ দায়ের করা হয়েছে। শিগগিরই বিহার পুলিসের তরফে রিয়াকে জি’জ্ঞসাবাদের জন্য মুম্বইতে রওনা দেওয়া হবে বলেও জানা যাচ্ছে।

এদিকে সুশান্তের মৃ’ত্যুর একমাস পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রথম স্টেটাস শেয়ার করেন রিয়া চক্রবর্তী। শুধু তাই নয়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যাতে সুশান্তের আ’ত্মহ’ত্যার ঘটনার তদ’ন্তে সিবিআই তদ’ন্তের অনুমতি দেন,

সে বিষয়ে আবেদন জানান অভিনেত্রী। তবে রিয়া কেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই আবেদন করেন, তা নিয়ে সমালোচনার মুখে পড়েন সুশান্তের বিশেষ বান্ধবী।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *