Breaking News
Home / বিশ্ব সংবাদ / ১৮ ঘন্টা জে’রার পর চাঞ্চল্যকর তথ্য দিলেন রিয়ার ভাই

১৮ ঘন্টা জে’রার পর চাঞ্চল্যকর তথ্য দিলেন রিয়ার ভাই

১৮ ঘন্টা জে’রার পর চাঞ্চল্যকর তথ্য দিলেন রিয়ার ভাই

প্রায়ত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর তদ’ন্ত কেন্দ্রীয় ইডি-র অফিসাররা শুরু করে দিয়েছেন। প্রথমে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী তারপর রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে জে’রা করে তারা।

তাকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছিল শনিবার বেলায় এবং শেষ হলো রবিবার সকালে। জিজ্ঞাসাবাদের পর আইডির দপ্তর থেকে তাকে বের হতে দেখা যায়। এছাড়া সৌভিকের নামে আগেও কিছু তথ্য সামনে এসেছে।

সুশান্ত একটি সংস্থার সাথে তিনি যুক্ত ছিলেন। ইডির জিজ্ঞাসাবাদের পর সূত্রে জানা গেছে, ইডির অফিসাররা তাকে মোট ১৮ ঘণ্টা দফায় জে’রা করে। সুশান্ত সেই সংস্থার ডিরেক্টর সৌভিক তার কাছ থেকে বিভিন্ন তথ্য জানতে চাওয়া হয়েছে সংস্থার ব্যাপারে।

এছাড়া সুশান্ত এর একাউন্ট থেকে এত টাকা কোথায় যেতো সে ব্যাপারেও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ইডি জানিয়েছেন সৌভিকের এই তথ্য অনুসারে ফের জেরা করা হতে পারে রিয়া চক্রবর্তীকে।

এর আগের ইডি অফিসাররা জানিয়েছেন রিয়া চক্রবর্তী কেতরানো ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্য এম গোয়েন্দাসংস্থা খুশি নন। তিনি তাদেরকে পুরোপুরি ভাবে সহযোগিতা করেননি।

সুশান্তের বাবাকে কে কে সিং রিয়া এবং তার পরিবারের বি’রুদ্ধে এফ’আইআর দায়ের করেন। তার বাবা অভি’যোগ জানিয়েছেন টাকা আ’ত্মসাতের। এছাড়াও তাদের বি’রুদ্ধে বিভিন্ন তথ্য পেয়েছেন বিহার পুলিশ।

অন্যদিকে রিয়া চক্রবর্তী আদালতের জানান এই মৃ’ত্যু তদ’ন্ত বিহার পুলিশের হাত থেকে সরিয়ে মুম্বাই পুলিশের হাতে দেওয়া হোক। তিনি দাবি জানিয়েছেন বিহার পুলিশ এই মৃ’ত্যুর ত’দন্ত করতে পারবে না। প্রসঙ্গত

শনিবার একটি হলফনামা দায়ের করে সুশান্তের বাবা কে কে সিংহ দাবি করেছেন, রিয়া চক্রবর্তী তার প্রভাব খাটানোর চেষ্টা করছে মুম্বাই পুলিশের ওপর তাই এই মৃ’ত্যুর তদ’ন্ত পুলিশের হাতে দেওয়া হয়। কিন্তু এই মৃ’ত্যু ত’দন্তে এবার নেমেছে সিবিআই।

অন্যদিকে সিবিআই এবং আইডির তদ’ন্তের মাঝেই সুপ্রিম কোর্টে সুশান্তের মৃ’ত্যুর ত’দন্তের রিপোর্ট জমা দিয়েছেন মহারাষ্ট্র সরকার। এই ব্যাপারে মহারা’ষ্ট্র স্বরা’ষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী তাঁরা পরবর্তী পদক্ষেপ নেবেন।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *