Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তকে যেভাবে মা’রা হয়েছে? পুরোটা জানালেন সুশান্তের প্রাক্তন অ্যাসি’স্ট্যান্ট

সুশান্তকে যেভাবে মা’রা হয়েছে? পুরোটা জানালেন সুশান্তের প্রাক্তন অ্যাসি’স্ট্যান্ট

সুশান্তকে যেভাবে মা’রা হয়েছে? পুরোটা জানালেন সুশান্তের প্রাক্তন অ্যাসি’স্ট্যান্ট

সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যা কান্ড ঘিরে প্রথম থেকেই শুরু হয়েছে বিভিন্ন বিত’র্ক। অনেকের দা’বী ছিল এটি আ’ত্মহ’ত্যা নয় বরং পরিকল্পিত । এবার তার মৃ’ত্যুর রহ’স্য ঘিরে উঠে এসেছে আরও একটি তথ্য।

তার প্রাক্তন অ্যাসি’স্ট্যান্ট অঙ্কিত আচার্য যিনি ২০১৭ সালের জুলাই মাস থেকে ২০১৯ সালের আগস্ট পর্যন্ত তার সাথে কাজ করেছেন। তিনি জানিয়েছেন সুশান্তের মৃ*ত্যুর ঘটনা দেখে এটাই বোঝা যায় যে এটি আ’ত্মহ’ত্যা নয় বরং পরিকল্পিত ।

সুশান্তের মৃ’ত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল হয় তার মৃ’তদে’হের ছবিগুলি। সেই ছবির কথা উল্লেখ করে অঙ্কিত বলেন সুশান্তের গ’লায় থাকা চি’হ্নগুলি এটাই প্রমাণ করে যে তাকে শ্বা’সরো’ধ করে মা’রা হয়েছে।

তার মতে সুশান্ত যদি গ’লায় দড়ি দিয়ে আ’ত্মহ’ত্যা করতো তবে তার চো’খগুলি বেরি’য়ে আসতো, জি’ভ বেরিয়ে থাকতো এবং গ’লায় ‘U’ আকৃ’তির চি’হ্ন হয়ে থাকতো। তিনি বলেন, “সুশান্ত ভাইয়ার শরীরে এসব কিছুই ছিল না। এটি অবশ্যই । অন্যদিকে,

পি’ঙ্কভি’লায় দেওয়া একটি বিবৃ’তিতে তিনি জানিয়েছেন, সুশান্ত কে তার পো’ষ্যের গলার বেল্ট দিয়ে শ্বা’সরো’ধ করে মা’রা হয়েছে। তিনি বলেন, “আমি বলতে পারবো তার গ’লায় এটা কীসের দাগ।

এটি হল তার পোষা কু’কুরের বেল্টের দাগ। আমার কাছে তার মৃ’তদে’হের ছবিগুলি রয়েছে যেখান থেকে এটাই বোঝা যাচ্ছে এই দাগ বেল্টের। অপ’রাধীরা তাকে মা’রতে ওই বেল্ট ব্যবহার করেছে।

অন্য একটি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অঙ্কিত বলেন সুশান্তের ব্যক্তিগত ডায়েরির কতগুলো পাতা পাওয়া যাচ্ছে না। তিনি এও মনে করিয়ে দেন মুম্বাই পুলিশের আধি’কারিকরা তার মৃ’ত্যুর দিন সুশান্তের ওষুধ এবং ব্যক্তিগত ডায়েরি বা’ন্দ্রার বাড়ি থেকে নিয়ে গিয়েছিলেন।

সুশান্ত তার আগামী দিনের সমস্ত কর্মসূচি তার ডাইরিতে লিখে রাখতেন। তার মধ্যে থাকতো বিভিন্ন মিটিং, শ্যুট এবং নিজস্ব চিন্তাভাবনর কথা। প্রসঙ্গত, সুশান্ত আ’ত্মহ’ত্যা কাণ্ডে সম্প্রতি বিহার সরকার সিবিআই তদ’ন্তের সুপারিশ দিয়েছেন। ইতিমধ্যে তা গ্রহণও করা হয়েছে সুপ্রিমকোর্টের তরফে।

সিবিআই রিয়া চক্রবর্তী সহ ৫ জনের বিরু’দ্ধে আ’ত্মহ’ত্যার প্ররোচনা, প্রতারণা এবং সম্প’ত্তি আ’ত্মসা’তের অভি’যোগে এফআইআর দায়ের করেছে। অন্যদিকে ইডির তরফ থেকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। আর্থিক লেনদেনের সমস্ত বিষয় খতিয়ে দেখছে ইডি।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *