Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্ত অ্যাম্বু’লেন্সেও জী’বিত ছিলেন,গোপন তথ্য জানালেন চালক

সুশান্ত অ্যাম্বু’লেন্সেও জী’বিত ছিলেন,গোপন তথ্য জানালেন চালক

সুশান্ত অ্যাম্বু’লেন্সেও জী’বিত ছিলেন,গোপন তথ্য জানালেন চালক

সুশান্ত সিংহ রাজপুতের মৃ’ত্যুর তদ’ন্তে নয়া মোড়।বিস্ফো’রক তথ্য প্রকাশ করলেন অ্যাম্বু’ল্যান্স চালক। সুশান্তের মৃ’ত’দেহ তাঁর বা’ন্দ্রার ফ্ল্যাট থেকে এই অ্যাম্বু’ল্যান্স চালক নিয়ে গিয়েছিলেন হাস’পাতালে।

তাঁর দাবি, অ্যাম্বু’লেন্সে সুশান্ত জী’বিত ছিলেন। একটি বৈ’দ্যুতিন চ্যানেলে তিনি জানান, যাঁরা সুশান্তের মৃ’ত’দেহ নিয়ে যাওয়ার জন্য তাঁকে ফোন করেছিলেন তাঁরা ফোনে অশ্রা’ব্য ভাষায় কথা বলছিলেন।

তাঁর দাবি, অ্যাম্বু’ল্যান্সে তোলার সময় সুশান্ত জীবিত ছিলেন। তিনি নাকি দেখেছেন, অভিনেতার দে’হ হলুদ হয়ে গিয়েছিল। ওই চালকের দাবি , সাধারণত আ’ত্মহ’ত্যা করলে মৃ’তের শরীর পুরো হলুদ হয়ে যায় না।

অ্যাম্বু’ল্যান্সের চালক অ’ক্ষয় ভা’ন্ডগরের প্রশ্ন,“যে মানুষ আ’ত্মহ’ত্যা করেছেন তাঁর পা মোড়া থাকবে কেন?” তিনি জানান সুশান্তের পায়ের নানা জায়গায় থেঁতলে যাওয়ার মতো আ’ঘাত দেখেছে

তাঁর আরও প্রশ্ন:আ’ত্মহত্যা করলে এই দাগ কেন থাকবে? অ্যাম্বু’ল্যান্সের চালক অ’ক্ষয়েরএই বক্তব্য সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তে নিঃস’ন্দেহে উত্তা’প বাড়াল। ভা’ন্ডগর জানান, অ্যাম্বু’ল্যান্সে আ’ত্মহ’ত্যা করা বহু মানুষের মৃ’ত’দেহ তিনি দেখেছেন।

সেই অভি’জ্ঞতার উপর নির্ভর করেই তাঁর মনে হয়েছে এই মৃ’ত্যু আ’ত্মহ’ত্যা নয়। সুশান্ত সিংহ রাজপুতের মৃ’ত’দেহ নামিয়ে দিয়ে আসার পর থেকেই তিনি হু’মকি ফোন পাচ্ছেন বলে আগে মুম্বইয়ের সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি।

কে বা কারা তাঁকে হু’মকি দিচ্ছেন, তা জানা না থাকলেও একটি আন্ত’র্জাতিক নম্বর থেকে ক্রমাগত ফোন করা হচ্ছিল তাঁকে।কয়েক দিন আগে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খোলেন অক্ষয় ভা’ন্ডগর।

যেখানে তিনি দাবি করেন, সুশান্তের মৃ’তদেহ বহনের জন্য মুম্বই পুলিশের তরফে ফোন করা হয় তাঁকে। পুলিশের ফোন পেয়ে এসএসআর-এর মৃ’তদেহ বহন করেন নিজের অ্যাম্বু’ল্যান্সে করে।

তবে নেটাগরিকদের একাংশের বক্তব্য, সুশান্ত জী’বিত জেনেও তিনি তাঁকে বাঁ’চানোর চেষ্টা করলেন না কেন? পুলিশও দেখেছিল, অভিনেতার আঙুল নড়ছে। তা সত্ত্বেও কেন তাঁর মুখে চাদর চাপা দিয়ে দেওয়া হল?

শ্বা’স নিতে যাতে আরও কষ্ট হয়? অ্যাম্বু’ল্যান্স চালকের এই নয়া দাবি সুশান্ত তদ’ন্তে এ বার অন্য মাত্রা যোগ করল।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *